Ads Area


25 Assistant Commandants in the Coast Guard Notification/Online Applications

25 Assistant Commandants in the Coast Guard Notification/Online Applications 

25 Assistant Commandants in the Coast Guard Notification/Online Applications

কোস্টগার্ডে ২৫ অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট

ভারতীয় উপকূলরক্ষী বাহিনী ( ইন্ডিয়ান কোস্ট গার্ড ) গ্রুপ- ‘ এ ’ গেজেটেড অফিসার পদমর্যাদার জেনারেল ডিউটি ব্রাঞ্চে ‘ অ্যাসিস্ট্যান্ট কম্যান্ড্যান্ট ' পদে তপশিলি সম্প্রদায়ভুক্ত ২৫ জন ছেলে নিয়ােগ করবে ।

অফিসিয়াল নোটিশ - এখানে ক্লিক করুন

দরখাস্ত করতে হবে অনলাইনে ২১ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর, ২০২০, রাত ১১ টা ৫৯ মিনিটের মধ্যে ।

বয়স :

জন্ম তারিখ হতে হবে ১ জুলাই ১৯৯৬ থেকে ৩০ জুন ২০০০ - এর মধ্যে ।

শিক্ষাগত যােগ্যতা :

কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০ % নম্বর সহ যে কোনও শাখায় গ্র্যাজুয়েট বা বি.ই / বি.টেক পাশ হতে হবে । উচ্চমাধ্যমিক বা সমতুল স্তরে ম্যাথমেটিক্স ও ফিজিক্স নিয়ে পড়ে থাকতে হবে এবং প্রতি বিষয়ে কমপক্ষে । ৬০ % নম্বর পেয়ে থাকতে হবে । শুধুমাত্র তঃজাঃ / তঃউঃ জাঃ / ওবিসি প্রার্থীরা আবেদনের যােগ্য ।

শারীরিক মাপজোক :

উচ্চতা হতে হবে কমপক্ষে ১৬৭ সেমি, সঙ্গে মানানসই ওজন থাকতে হবে । দৃষ্টিশক্তি হতে হবে চশমা ছাড়া ৬/৬, ৬/৯ ও চশমা সহ ৬/৬, ৬/৬ হতে হবে ।

বেতনক্রম :

প্রতি মাসে ৫৬,১০০ টাকা সঙ্গে অন্যান্য ভাতা ।

আবেদন করার পদ্ধতি :

দরখাস্ত করতে হবে অনলাইনে www.joinindiancoastguard.gov.in ওয়েবসাইটের ‘opportunities' বটনে ক্লিক করে । 'Recruitment of Assistant Commandant - 02/2021 Batch ( SRD )' তে ক্লিক করে 'Asst. Commandanty General Duty' সিলেক্ট করে 'I Agree' বটনে ক্লিক করলে 'Online Application' ডিসপ্লে হবে । দরখাস্তের নির্দিষ্ট জায়গায় প্রার্থীর সাম্প্রতিক কালে তােলা পাসপোর্ট মাপের রঙিন ছবি ( ১০ কেবি থেকে ৪০ কেবি ) ও সই ( ১০ কেবি থেকে ৩০ কেবি ) জেপিইজি ফরম্যাটে স্ক্যান করে অপলােড করতে হবে । দরখাস্তটি পূরণ করার জন্য প্রার্থীর একটি বৈধ ই - মেল আইডি ও মােবাইল নম্বর থাকতে হবে । অ্যাপ্লিকেশন পূরণ করে সাবমিট করার পর একটি ইউনিক অ্যাপ্লিকেশন / রেজিস্ট্রেশন নম্বর দেওয়া হবে সেটিকে প্রার্থীকে কোথাও লিখে রাখতে হবে, পরে । ই-অ্যাডমিট কার্ড ডাউনলােড করতে এর প্রয়ােজন হবে । প্রার্থীরা অ্যাডমিট কার্ড ডাউনলােড করতে পারবেন ৬ জানুয়ারি, ২০২১ থেকে এই URL থেকে https : //joinindiancoastguard.gov.in / reprint.aspx |

প্রার্থী বাছাই পদ্ধতি :

দরখাস্তের ভিত্তিতে শটলিস্ট করা প্রার্থীদের প্রিলিমিনারি সিলেকশন, ফাইনাল সিলেকশন, মেডিকেল টেস্টের জন্য ডাকা হবে । প্রিলিমিনারি পরীক্ষা সম্ভাব্য তারিখ ২০ জানুয়ারি, ২০২১ থেকে ২০ ফেব্রুয়ারি ২০২১ । পরীক্ষা কেন্দ্র হল Coast Guard Regional Headquarters ( North Fast ), Synthesis Business Park, 6th floor, Shrachi Building, New Town, Rajarhat, Kolkata - 700 161 । অতিরিক্ত তথ্যর জন্য দেখুন উল্লিখিত ওয়েবসাইট ।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area