Ads Area


জাহাজ বন্দরে চাকরি করতে চান? পশ্চিমবঙ্গে কলকাতা নতুন কর্মী নিয়োগ শুরু, SPMP Job Recruitment 2024

জাহাজ বন্দরে চাকরি করতে চান? পশ্চিমবঙ্গে কলকাতা নতুন কর্মী নিয়োগ শুরু, SPMP Job Recruitment 2024

জাহাজ বন্দরে চাকরি করতে চান? পশ্চিমবঙ্গে কলকাতা নতুন কর্মী নিয়োগ শুরু, SPMP Job Recruitment 2024

SPMP Job Recruitment 2024 : পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিশাল বড় খুশির খবর। জাহাজ বন্দরে চাকরি করার ইচ্ছা থাকলে এই পোস্টটা আপনার জন্য। SPMP এর পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার ব্লক থেকে চাকরি প্রার্থীরা আবেদন নথিভুক্ত করতে পারবেন। এখানে ছেলে ও মেয়ে উভয়েই আবেদনযোগ্য। তাহলে আর দেরি কিসের তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

চাকরিপ্রার্থীরা কিভাবে আবেদন করবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, বেতন, আবেদন মূল্য এবং আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য এ প্রতিবেদনের নিম্নে স্টেপ বাই স্টেপ উল্লেখ করা হয়েছে।

পদের নাম :

এখানে নতুন করে জুনিয়র মেরিন ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার পূর্বে অফিসের নোটিসটি ডাউনলোড করে তথ্যগুলি দেখে আবেদন করবেন।

বয়স সীমা :

চাকরিপ্রার্থীদের আবেদন করার জন্য ১৮ থেকে ৫০ বছরের মধ্যে হতে হবে তাহলে আবেদন নথিভুক্ত করতে পারবেন। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড়া রয়েছে।

বেতন সীমা :

চাকরিপ্রার্থীদের আবেদন করার পরে চাকরি হলে প্রতি মাসে ৪৬ হাজার ৫০০ টাকা বেতন শুরুতে প্রদান করা হবে যোগ্য প্রার্থীদের। পরবর্তীকালে বেতন বৃদ্ধি হবে এবং বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা :

এখানে বিভিন্ন ধরনের শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে তাই আপনাদের সুবিধার জন্য এই প্রতিবেদনের নিচে অফিসিয়াল বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে বিজ্ঞপ্তি ডাউনলোড করে যোগ্যতা গুলি দেখে নিন।

আবেদন পদ্ধতি :

আগ্রহী যোগ্য সকল চাকরিপ্রার্থীদের আবেদন নথিভুক্ত জানাতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদন পত্রটি প্রিন্ট আউট করে নিয়ে হাতে-কলমে সুন্দর করে ফিলাপ করে তার সঙ্গে যাবতীয় ডকুমেন্টস একত্রিত করে নির্দিষ্ট সময়ের আগে ঠিকানায় জমা অথবা পাঠিয়ে দিতে হবে।

আবেদনের শেষ তারিখ :

আগামী ২০ জুন ২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা আবেদন নথিভুক্ত করতে পারবে। আবেদন করার আগে অফিসিয়াল বিজ্ঞপ্তি ফলো করুন।

Official Notification - Download

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area