Ads Area


জল বিদ্যুৎ দপ্তরে নতুন চাকরিতে বিজ্ঞপ্তি মাধ্যমিক পাশ হলেই আবেদন যোগ্য় || NHPC Job Recruitment 2024

জল বিদ্যুৎ দপ্তরে নতুন চাকরিতে বিজ্ঞপ্তি মাধ্যমিক পাশ হলেই আবেদন যোগ্য়, NHPC Job Recruitment 2024

জল বিদ্যুৎ দপ্তরে নতুন চাকরিতে বিজ্ঞপ্তি মাধ্যমিক পাশ হলেই আবেদন যোগ্য় || NHPC Job Recruitment 2024

NHPC Job Recruitment 2024: ভারতীয় সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে খুশির খবর। NHPC এর পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় ছেলে ও মেয়ে প্রত্যেকই এখানে আবেদন নথিভুক্ত করতে পারবেন। তাহলে আর দেরি কিসের তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

আর এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা কি লাগবে, বেতন পরিকাঠামো কি রয়েছে, নিয়োগ কিভাবে করবে, এবং আবেদন পদ্ধতিসহ বিস্তারিত তথ্য নিম্নে আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে। 

পদের নাম:

এখানে NHPC এর পক্ষ থেকে নতুন করে Apprentices পদে নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার পূর্বেই অফিশিয়াল নোটিশ মহাকসহকারে দেখে বুঝে আবেদন করবেন।

প্রার্থীর বয়স:

আবেদন করার জন্য বয়স সীমা লাগবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় উল্লেখ করা হয়েছে।

বেতন সীমা কত:

এখানে চাকরি হলে প্রতি মাসে সরকারি নিয়ম অনুযায়ী বেতন পরিকাঠামো দেওয়া হবে কিন্তু ভালো পরিমাণে বেতন রয়েছে বেতন বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য অফিশিয়াল নোটিশ ফলো করুন।

শিক্ষাগত যোগ্যতা:

চাকরি পালাতে দিয়েছে কোন স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ ডিগ্রি অর্জন করে থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীকে আইটিআই ডিগ্রি উত্তীর্ণ হয়ে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা বিষয়ে আরো বিস্তারিতভাবে জানার জন্য অফিশিয়াল নোটিশটি একবার দেখুন।

আবেদন পদ্ধতি :

চাকরি প্রার্থীদের সম্পূর্ণ আবেদন অনলাইনে মাধ্যমে করতে হবে। সর্বপ্রথম অফিসের ওয়েবসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন সম্পন্ন করে নিতে হবে। এরপর বাকি ফরমটি সঠিকভাবে প্রয়োজনীয় তথ্য দিয়ে ফিলাপ করে এবং প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে সাইজ মত আপলোড করে নিতে হবে। সর্বশেষে পুনরায় ফর্মটি একবার যাচাই করে সামমিট বাটনে ক্লিক করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া:

আগ্রহী যোগ্য প্রার্থীদের মাধ্যমিক ও আইটি এর ভিত্তির উপর নম্বর বা যোগ্যতা দেখে এখানে একটি মেরিট লিস্ট তৈরি করা হবে। সেই মেরিট লিস্ট অনুযায়ী প্রার্থীকে ডেকে সাক্ষাৎকারে হিসাবে প্রশ্ন করে কাজে নিযুক্ত করা হবে।

আবেদনের শেষ তারিখ:

আগামী ৩০ শে মে ২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা আবেদার নথিভুক্ত করতে পারবেন শুধুমাত্র ও অনলাইনের মাধ্যমে।

আবেদন করার আগে অফিসের ওয়েবসাইট ভিজিট করে অথবা এই প্রতিবেদন নিচে বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে তথ্য বলে দেখুন তারপরে অবদান করুন।

Official Notification- Click Here

আরও পড়ুন- ভারতীয় রেলে মাধ্যমিক পাশে 1010 শূন্য পদে গ্রুপ ডি কর্মী নিয়োগ চলছে

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area