Ads Area


AIIMS দপ্তরে চাকরির সুযোগ, নতুন করে কর্মী নিয়োগ শুরু হয়েছে || AIIMS Job Recruitment 2024

AIIMS দপ্তরে চাকরির সুযোগ, নতুন করে কর্মী নিয়োগ শুরু হয়েছে || AIIMS Job Recruitment 2024

AIIMS দপ্তরে চাকরির সুযোগ, নতুন করে কর্মী নিয়োগ শুরু হয়েছে || AIIMS Job Recruitment 2024

AIIMS Job Recruitment 2024: ভারতীয় সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। এখানে AIIMS এর পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে এখানে আবেদন নথিভুক্ত জানাতে পারবে। আগ্রহী সকল চাকরি প্রার্থীদের আবেদন জানাতে হবে ইমেইলের মাধ্যমে। তাহলে আর দেরি কিসের তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

আবেদন কিভাবে করবেন। আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের বয়স, যোগ্যতা, বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিম্নে স্টেপ বাই স্টেপ উল্লেখ করা হয়েছে আজকের এই প্রতিবেদনে।

পদের নাম

এখানে নতুন করে স্টাফ নার্স পদে নতুন কর্মী নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে সম্পূর্ণ তথ্য ভালো করে দেখে আবেদন নথিভুক্ত করবেন।

বয়স সীমা

আবেদন প্রার্থীদের বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী উল্লেখ করা হয়েছে ৩০ বছরের মধ্যে হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

বেতন সীমা

আবেদন করার পরে চাকরি হলে প্রতি মাসে সরকারি নিয়ম অনুযায়ী যেভাবে বেতন দেওয়া হয় সেভাবে চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে। বেতন বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে ডাউনলোড করে দেখুন।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা

আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের ডিপ্লোমা করে থাকতে হবে GNM/ ANM. যেকোনো একটি কোর্স করা থাকলে চাকরিপ্রার্থীরা স্টাফ পদে আবেদন নথিভুক্ত জানাতে পারবে।

আবেদন পদ্ধতি

আগ্রহী সকল চাকরিপ্রার্থীদের আবেদন নথিভুক্ত জানাতে হবে ইমেইলের মাধ্যমে। সর্বপ্রথম অফিসিয়াল ওয়েবসাইট থেকে এপ্লিকেশন ডাউনলোড করে হাতে কলমে সুন্দর করে ফিলাপ করে তার সঙ্গে যাবে তো ডকুমেন্ট একত্রিত করে ইমেইল এ পাঠিয়ে দিতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগামী ৮ ই জুন ২০২৪ তারিখ পর্যন্ত চাকরিপ্রার্থীরা আবেদন নথিভুক্ত জানাতে পারবে ইমেল এর মাধ্যমে শুধুমাত্র।

আবেদন করার আগে অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে সমস্ত তথ্য সঠিকভাবে দেখেই আবেদন নথিভুক্ত করবেন চাকরিপ্রার্থীরা।

আরও পড়ুন- জল বিদ্যুৎ দপ্তরে নতুন চাকরিতে বিজ্ঞপ্তি মাধ্যমিক পাশ হলেই আবেদন যোগ্য়

Official Notification- Click Here

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area