Ads Area


Government New Jobs Recruitment 2022 - 10th পাশে নতুন করে 42000 শূন্য পদে কর্মী নিয়োগ

Government New Jobs Recruitment 2022 - 10th পাশে নতুন করে 42000 শূন্য পদে কর্মী নিয়োগ


Government New Jobs Recruitment 2022 - 10th পাশে নতুন করে 42000 শূন্য পদে কর্মী নিয়োগ


SSC Recruitment: SSC Recruitment 2022 এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। SSC Recruitment 2022 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল। জানানো হয়েছে এ বছরের ডিসেম্বর মাসের মধ্যেই নিয়োগ প্রক্রিয়া পুরোপুরি ভাবে সম্পন্ন করে দেওয়া হবে। এরইমধ্যে জানানো হয়েছে আগামী কিছুদিনের মধ্যেই 15 হাজার 247 জন কর্মী নিয়োগ পত্র জারি করে দেওয়া হবে।


42000 শূন্য পদে নিয়োগের ঘোষণা SSC


গত রবিবার প্রেস ইনফরমেশন বিউরো অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই 42 হাজার নিয়োগের বিশাল বড় একটি ঘোষণা করা হয়। এখানে বলা হয়েছে 2022 সালের ডিসেম্বর মাসের মধ্যেই 42000 নিয়োগপত্র সম্পূর্ণ করে দেওয়া হবে। এছাড়াও SSC দপ্তর থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আসন্ন পরীক্ষার মাধ্যমে 67 হাজার 768 জনকে অতি দ্রুততার সঙ্গে নিয়োগ করা হবে।


এর সঙ্গে আরও ঘোষণা করা হয়েছে 15647 জনের নিয়োগ এর নিয়োগপত্র জারি করা হবে খুব তাড়াতাড়ি । আগামী কয়েক মাসের মধ্যেই এসএসসির তরফে সরকারের বিভিন্ন দপ্তরে কর্মী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।



যোগ্যতা: বিভিন্ন যোগ্যতায় এখানে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন তবে আগ্নিপথ প্রকল্পে বিনিয়োগ এর কথা বলা হয়েছে সেখানে চাকরিপ্রার্থীরা মাধ্যমিক যোগ্যতায় আবেদন করার সুযোগ পাবেন।



এখানে কেবলমাত্র নিয়োগ সম্পর্কে ঘোষণা করা হয়েছে, ইতিমধ্যেই এটি সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। সমগ্রহ দেশজুড়ে আগ্নিপথ প্রকল্পের জন্য তুলকালাম শুরু হয়ে গিয়েছে এবং চলছে প্রচুর আন্দোলন ও বিক্ষোভ, এই পরিস্থিতিতে সরকারের এই নতুন নিয়োগের ঘোষণা কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলবে বলে জানা যাচ্ছে।


কিছুদিন আগেই দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির 10 লক্ষ কর্মী নিয়োগের কথা ঘোষণা করেছিলেন এবং যার পরিপ্রেক্ষিতে ঘোষণা করা হয়েছিল আগ্নিপথ নামে নতুন এক প্রকল্পের। যেখানে প্রতি বছর বছর কর্মী নিয়োগের কথা বলা হয়েছিল। এরই মধ্যে আবার এসএসসি তরফের নতুন একটি নিয়োগের ঘোষণা করা হলো।
Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area