Ads Area


সরকারি চাকরির ফ্রী ট্রেনিং: পশ্চিমবঙ্গ পুলিশের কনস্টেবল


সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের উদ্যোগে


সরকারি চাকরির ফ্রী ট্রেনিং


পশ্চিমবঙ্গ সরকারের অধীন সংস্থা, পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগম রাজ্যের সংখ্যালঘু সম্প্রদায়ের ছেলেমেয়েদের বিনা খরচে কম্বাইন, পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল পদের জন্য ট্রেনিং দিচ্ছে ।

মাধ্যমিক পাশ সংখ্যালঘু সম্প্রদায়ের যে সব ছেলেমেয়েরা পশ্চিমবঙ্গ পুলিশের কনস্টেবল পদের জন্য দরখাস্ত করেছেন, শুধুমাত্র তারাই এই ফ্রী কোচিং নিতে পারবেন । মােট ৬০ ঘন্টার ট্রেনিং হবে । এর মধ্যে ৫০ ঘন্টার ট্রেনিং হবে থিওরটিক্যাল ও ১০ ঘন্টার মাঠের ট্রেনিং হবে । রাজ্যের সব জেলার জেলাশাসকের অধীনে এই ট্রেনিং দেওয়া হয় ।


উত্তর ২৪ পরগনা জেলার ক্ষেত্রে বসিরহাট ও রারাসাত কেন্দ্রে ট্রেনিং দেওয়া হবে । পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের ডিস্ট্রিক্ট অফিসার সৌগত মাইতি জানান, রাজ্যের বেকার সংখ্যালঘু সম্প্রদায়ের ছেলেমেয়েদের আরাে বেশি সরকারি চাকরিতে যােগ দেওয়ার জন্য রাজ্য সরকারের এই প্রচেষ্টা । সারা বছরই পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগম বিভিন্ন সরকারি চাকরির ট্রেনিং দিয়ে থাকে ।


বিস্তারিত জানতে যােগাযােগ করুন এই ওয়েবসাইটে: www.wbmdfc.org এছাড়াও সংশ্লিষ্ট জেলার জেলা শাসকের দফতরের সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের অফিসে যােগাযােগ করতে পারেন ।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area