Ads Area


বেসিলে ৩৮২ কর্মী // Basil Has 362 Employees

 বেসিলে ৩৮২ কর্মী 

বেসিলে ৩৮২ কর্মী // Basil Has 362 Employees



 বেসিলে ৩৮২ কর্মী 

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড ইনভেস্টিগেটর , সুপারভাইজার , আপার ডিভিশন ক্লার্ক , মাল্টি - টাস্কিং স্টাফ , ইয়ং প্রফেশনাল পদে ৩৮২ জন ছেলেমেয়ে নেওয়া হচ্ছে । দরখাস্ত করতে হবে অনলাইনে ২২ এপ্রিল , ২০২১ এর মধ্যে ।

পদ অনুযায়ী যােগ্যতা :

( ১ ) ইনভেস্টিগেটর : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনাে শাখায় গ্র্যাজুয়েট হতে হবে । যে রাজ্যে নিয়ােগ করা হবে সেই রাজ্যের স্থানীয় ভাষা জানতে হবে ।

বয়স : ৪৫ বছরের মধ্যে । 

শূন্যপদ : ৩০০। এককালীন 

বেতন : প্রতি মাসে ২৪,০০০ টাকা ।

( ২ ) সুপারভাইজার : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনাে শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে সার্ভে সংক্রান্ত কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে । যে রাজ্যে নিয়ােগ করা হবে সেই রাজ্যের স্থানীয় ভাষা জানতে হবে । 

বয়স : ৫০ বছরের মধ্যে । 

শূন্যপদ : ৫০ । 

এককালীন বেতন : প্রতি মাসে ৩০,০০০ টাকা ।

( ৩ ) আপার ডিভিশন ক্লার্ক : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনাে শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে টিএ বিল / রিক্রুটমেন্ট / স্টোর রেকর্ড সংক্রান্ত কাজে অভিজ্ঞতা ও কম্পিউটার জানতে হবে । 

বয়স : ৪৫ বছরের মধ্যে । 

শূন্যপদ : ৪ । 

এককালীন বেতন : প্রতি মাসে ২২,০০০ টাকা । 

৪ ) মাল্টি টাস্কিং স্টাফ : মাধ্যমিক পা সমতুল পাশ হতে হবে । 

বয়স : ৬০ বছরের মধ্যে । 

শূন্যপদ : ১৮ । 

এককালীন বেতন : প্রতি মাসে ১৫,০০০ টাকা । 

( ৫ ) ইয়ং প্রফেশনাল : আইআইটি , আইআইএম , আইএসআই , এসআরসিসি , জেএনইউ , সেন্ট স্টিফেন্স বা সমতুল কোনাে প্রতিষ্ঠান থেকে স্ট্যাটিসটিক্স / ইকোনমিক্স / অ্যাপ্লায়েড ইকোনমিক্স / কম্পিউটার অ্যাপ্লিকেশন / সােশ্যাল সায়েন্সে পােস্ট গ্র্যাজুয়েট হতে হবে সঙ্গে গ্র্যাজুয়েশনে ম্যাথমেটিক্স বিষয় পড়ে থাকতে হবে অথবা যে কোনাে বিশ্ববিদ্যালয় থেকে স্ট্যাটিসটিক্স / ইকোনমিক্স / অ্যাপ্লায়েড ইকোনমিক্স / কম্পিউটার অ্যাপ্লিকেশন / সােশ্যাল সায়েন্সে । পােস্ট গ্র্যাজুয়েট হতে হবে সঙ্গে গ্র্যাজুয়েশনে ম্যাথমেটিক্স বিষয় পড়ে থাকতে হবে সঙ্গে সার্ভে / প্ল্যানিং / ডেটা অ্যানালিসিস সংক্রান্ত কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে । 

বয়স : ৪৫ বছরের মধ্যে । 

শূন্যপদ : ১০ । 

এককালীন বেতন : প্রতি মাসে ৭০,০০০ টাকা । 

আবেদন করার পদ্ধতি : দরখাস্ত করতে হবে অনলাইনে www.becil.com ওয়েবসাইটে । প্রার্থীদের অবশ্যই একটি বৈধ ই-মেল আইডি ও মােবাইল নম্বর থাকা প্রয়ােজন । দরখাস্তের নির্দিষ্ট জায়গায় প্রার্থীর সাম্প্রতিক কালে ভােলা । পাসপাের্ট মাপের রঙিন ছবি, সই ও অন্যান্য আনুষঙ্গিক নথিপত্র স্ক্যান করে আপলােড করতে হবে । দরখাস্তের ফি ৯৫৫ টাকা ( তঃজাঃ / তঃউঃজাঃ / শারীরিক প্রতিবন্ধী / আর্থিকভাবে অনগ্রসর প্রার্থীদের বেলায় ৬৭০ টাকা ) অনলাইনে জমা দিতে হবে । নির্দেশ অনুযায়ী দরখাস্ত পূরণ করে সাবমিট করার পর সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্টআউট করে নিতে হবে । এটি কোথাও পাঠাবেন না , নিজের কাছে রেখে দেবেন ; পরে এর প্রয়ােজন হবে । 

প্রার্থী বাছাই পদ্ধতি : প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে । পশ্চিমবঙ্গের পরীক্ষা কেন্দ্র কলকাতা । অতিরিক্ত তথ্যের জন্য দেখুন উল্লেখিত ওয়েবসাইট ।



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area