Ads Area


কেন্দ্রীয় সংস্থায় ১৪৬ অ্যাপ্রেন্টিস

 কেন্দ্রীয় সংস্থায় ১৪৬ অ্যাপ্রেন্টিস

কেন্দ্রীয় সংস্থায় ১৪৬ অ্যাপ্রেন্টিস
 কেন্দ্রীয় সংস্থায় ১৪৬ অ্যাপ্রেন্টিস 


রাইটস লিমিটেড ট্রেড অ্যাপ্রেন্টিস, ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস ও গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস হিসাবে ১৪৬ জন ছেলেমেয়ে নিচ্ছে । 


কারা কোন পদের জন্য যােগ্য : 



টেডঅ্যাপ্রেন্টিস : মাধ্যমিক পাশরা আই.টি.আই. থেকে মােটর মেকানিক, ডিজেল মেকানিক, ওয়েল্ডার, ফিটার, টানার, মেকানিক রিপেয়ার অ্যান্ড মেন্টেন্যান্স ( ২ চাকার গাড়ি ), প্লাম্বার, ইলেক্ট্রিশিয়ান ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশ হলে আর মােট অন্তত ৬০ % ( তপশিলী, ও.বি.সি. ও প্রতিবন্ধী হলে ৫০ % ) নম্বর পেয়ে থাকলে যােগ্য । ১ বছরের ট্রেনিং । স্টাইপেন্ড মাসে ১০,০০০ টাকা । শূন্যপদ : ৩৫ টি । 


ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস ( ইঞ্জিনিয়ারিং ) : পলিটেকনিক থেকে ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল, ম্যাথমেটিক্স অ্যান্ড কম্পিউটিং, কেমিক্যাল, ইলেক্ট্রিক্যাল, সিভিল, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইন্সট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিংয়ের ডিপ্লোমা কোর্স পাশরা মােট অন্তত ৬০ % ( তপশিলী, ও.বি.সি. ও প্রতিবন্ধী হলে ৫০ % ) নম্বর পেয়ে থাকলে যােগ্য । ইঞ্জিনিয়ারিং কোর্স পাশ হতে হবে ২০১৮ সাল বা, তারপর ১ বছরের ট্রেনিং । স্টাইপেন্ড মাসে ১২,০০০ টাকা । 

শূন্যপদ ১৫ টি । 


গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ( ইঞ্জিনিয়ারিং ) : মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, সিভিল, ইলেক্ট্রনিক্স, ম্যাথমেটিক্স অ্যান্ড কম্পিউটিং, কেমিক্যাল, মেটালার্জি, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স অ্যান্ড, ইন্সট্রুমেন্টেশন, কম্পিউটার সায়েন্স, ইনফর্মেশন টেকনােলজি, কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের গ্রাজুয়েটরা মােট অন্তত ৬০ % ( তপশিলী, ও.বি.সি. ও প্রতিবন্ধী হলে ৫০ % ) নম্বর পেয়ে থাকলে যােগ্য । ২০১৮ সাল বা, তারপর ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি কোর্স পাশ হতে হবে । ১ বছরের ট্রেনিং । স্টাইপেন্ড মাসে ১৪,০০০ টাকা । শূন্যপদ : ৭৬ টি । 


গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ( নন-ইঞ্জিনিয়ারিং ) : যে কোনাে শাখার গ্র্যাজুয়েটরা মােট অন্তত ৬০ % ( তপশিলী, ও.বি.সি. ও প্রতিবন্ধী হলে । ৫০ % ) নম্বর পেয়ে থাকলে যােগ্য । ফিনান্স স্পেশালাইজেশন হিসাবে নিয়ে বি.কম. বা, বি.বি.এ. কোর্স পাশরা মােট অন্তত ৬০ % ( তপশিলী, ও.বি.সি. ও প্রতিবন্ধী হলে ৫০ % ) নম্বর পেয়ে থাকলেও যােগ্য । ১ বছরের ট্রেনিং । স্টাইপেন্ড মাসে ১৪,০০০ টাকা । শূন্যপদ : ২০ টি । 

দরখাস্ত দেখে বাছাই প্রার্থীদের তালিকা আপলােড করা হবে এই ওয়েবসাইটে : http://mhrdnats.gov.in ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে ।


বিজ্ঞপ্তি নং : No. Pers/26-10/Apprentice/1-2021, Dt : 22.04.2021. 



আরও চাকরির খবর - কেন্দ্রীয় সংস্থায় ১০৭১ এক্সিকিউটিভ ম্যানেজার নিয়োগ




প্রার্থীদের প্রথমে অ্যাপ্রেন্টিস হিসাবে নাম নথিভুক্ত করতে হবে, ১২ মে'র মধ্যে । এই ওয়েবসাইটে : www.mhrdnats.gov.in নাম নথিভুক্ত করার পর রাইটসের ওয়েবসাইটে গিয়ে দরখাস্তের ফর্ম ডাউনলােড করে নেবেন এই ওয়েবসাইট থেকে : www.rites.com তখন এইসব প্রমাণপত্র স্ক্যান করে নেবেন : 

( ১ ) বয়স, শিক্ষাগত যােগ্যতা, কাস্ট সাটিফিকেট ও শিক্ষাগত যােগ্যতার যাবতীয় প্রমাণপত্র, আই.ডি. প্রফ । এরপর ডাউনলােড করা ফর্ম ও স্ক্যান করা যাবতীয় প্রমাণপত্র পি.ডি.এফ. ফাটে ই-মেল করবেন ১২ মের মধ্যে । এই ই-মেল আই.ডি. -তে : ritesapprenticerecruitment2021@gmail.com


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area