Ads Area


কাজের খবর 2022 ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং অ্যান্ড ফিনান্স Recruitment

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং অ্যান্ড ফিনান্স এর তরফ থেকে বিভিন্ন শূন্যপদে কর্মী নিয়োগ করার জন্য অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। Indian Institute of Banking and Finance Recruitment 2022 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল। আবেদনকারীকে কোনও ব্যাঙ্ক কিংবা আর্থিক প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কাজের খবর 2022 ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং অ্যান্ড ফিনান্স Recruitment



পদের নাম:-

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং অ্যান্ড ফিনান্সে যেসব পদে কর্মী নিয়োগ করা হচ্ছে, তার মধ্যে রয়েছে প্রফেশনাল ডেভেলপমেন্ট সেন্টারের প্রধানের পদ, ডেপুটি ডিরেক্টর অ্যাকাউন্টস, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ইনফর্মেশন টেকনোলজি, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অ্যাকাডেমিক্স, জুনিয়র এগজিকিউটিভ এবং ফ্যাকাল্টি সদস্য হিসেবে বেশ কয়েকজন কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:-

আবেদনকারীকে অবশ্যই স্নাতকোত্তর হতে হবে। সর্বোচ্চ ক্ষেত্রে MBA কিংবা চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট পাশ থাকতে হবে। আবেদনকারীকে কোনও ব্যাঙ্ক কিংবা আর্থিক প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন:- মাসিক বেতন ১ লক্ষ টাকা। এছাড়া রয়েছে বার্ষিক বেতন বৃদ্ধির সুযোগও।

বয়সসীমা:- আবেদনকারীর বয়সসীমা হতে হবে ৫৫ থেকে ৬২ বছরের মধ্যে। তবে আবেদনকারীকে নিয়োগের বিজ্ঞপ্তি ভাল করে পড়ে নিতে অনুরোধ করা হচ্ছে। ক্লিক করুন: https://www.iibf.org.in/career.asp
Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area