Ads Area


District Recruitment 2022 রাজ্যের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে আবারো নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে ল্যাবরেটরি টেকনিশিয়ান, স্টাফ নার্স, কাউন্সিলর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উচ্চমাধ্যমিক পাশে আবেদন করা যাবে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। Laboratory Technician in State Health Department এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল। আবেদনকারীকে কোনও ব্যাঙ্ক কিংবা আর্থিক প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

District Recruitment 2022 রাজ্যের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে আবারো নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো



Employment No.- DH&EWS/KPG/22-23/1383/I-XII

পদের নাম- ল্যাবরেটরি টেকনিশিয়ান।

মোট শূন্যপদ- ২ টি। (UR-1, OBC A-1)


আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইন ও অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের ক্ষেত্রে প্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, কাজের অভিজ্ঞতা সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে PDF Format (xvfinancerecruitment.kalimpong@gmail.com) Email ID তে Mail করতে হবে। এছাড়াও অফলাইনের মাধ্যমে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Member Secretary, Selection Committee & Chief Medical Officer Of Health, Kalimpong-734301

আবেদনের শেষ তারিখ- ২৫ ডিসেম্বর, ২০২২


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স/ বায়োলজিক্যাল সাইন্সে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন- প্রতিমাসে বেতন ২২ হাজার টাকা।

বয়স- প্রার্থীর বয়স ১৯ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

পদের নাম- স্টাফ নার্স

মোট শূন্যপদ- ২ টি।

শিক্ষাগত যোগ্যতা- পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে GNM Nursing কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।

বেতন- প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা।

বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

পদের নাম- কাউন্সিলর।

মোট শূন্যপদ- ১ টি।

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফিজিওলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সোসিওলজিতে গ্র্যাজুয়েশন পাস করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

বেতন- প্রতিমাসে বেতন ২০ হাজার টাকা।

বয়স- প্রার্থীর বয়স ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

অফিসিয়াল নোটিশ- ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area