Ads Area


WB BSK Recruitment 2022 Apply Online - বাংলা সহায়তা কেন্দ্র নিয়োগ

WB BSK Recruitment 2022 Apply Online: পশ্চিমবঙ্গের BSK অর্থাৎ বাংলা সহায়তা কেন্দ্রের Recruitment 2022 এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। WB BSK Recruitment 2022 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল।


WB BSK Recruitment 2022 Apply Online - বাংলা সহায়তা কেন্দ্র নিয়োগ

WB BSK Recruitment 2022 Apply Online - বাংলা সহায়তা কেন্দ্র নিয়োগ


পদের নাম: পশ্চিমবঙ্গের BSK নিয়োগকারী সংস্থার তরফ থেকে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল-গ্রুপ সি।

নিয়োগ পদ্ধতি: এখানে চাকরি প্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। এখানে আবেদন করার পরে চাকরিপ্রার্থীদের প্রথমে একটি শর্টলিস্ট তৈরি করা হবে। এরপরের লিস্ট অনুযায়ী চাকরিপ্রার্থীদের ইন্টারভিউর জন্য ডাকা হবে। ইন্টারভিউয়ের দিন চাকরিপ্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশন করা হবে এবং ইন্টারভিউ শেষে চাকরিপ্রার্থীদের আবার নতুন একটি লিস্ট তৈরি করা হবে এবং সেই লিস্ট অনুযায়ী চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।


আবেদনকারীর বয়স: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে। এছাড়াও যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে সংরক্ষিত শ্রেণীর তারা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের 31/05/2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করে দিতে হবে।


আবেদনপত্র জমা দেওয়ার স্থান: আবেদনপত্রটি নিচের দেওয়া ইমেইল আইডি তে জমা করতে হবে। hrd1@wtl.co.in


শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাস। এর সঙ্গে চাকরিপ্রার্থীদের সংশ্লিষ্ট যে পদে চাকরি করবেন সে বিষয়ে কিছু শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করলে বিস্তারিত জেনে নিতে পারবেন।

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়বেন।

আবেদন পদ্ধতি: এখানে চাকরি প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের নিচের দেওয়া পদ্ধতিতে step-by-step আবেদন করতে হবে।


1. প্রথমে চাকরিপ্রার্থীদের অফিশিয়াল নোটিফিকেশন থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট করতে হবে।

2. এরপর আবেদনপত্রটি ভালো করে ফিলাপ করে এর সঙ্গে একটি পাসপোর্ট সাইজের ফটোকপি লাগাতে হবে।

3. এরপর আবেদনপত্রের সঙ্গে চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট এর জেরক্স কপিগুলো সেল্ফ অ্যাটেস্টেড করে যুক্ত করতে হবে।

4. এরপর আবেদনপত্র ও ডকুমেন্টসগুলো একত্রিত করে সেটি নিচের ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট জমা দিতে হবে:


1.মাধ্যমিকের এডমিট কার্ড

2.সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

3.পাসপোর্ট সাইজের ফটোকপি

4. আধার কার্ড অথবা ভোটার কার্ড

5. বয়সের প্রমাণপত্র

6.কাস্ট সার্টিফিকেট যদি থাকে


অফিসিয়াল নোটিশ- ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন

সমস্ত চাকরির খবরা খবর পেতে আমাদের টেলিগ্রামে যুক্ত হন- এখানে ক্লিক করুন

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area