Ads Area


ব্যাঙ্ক অফ বরােদা 459 নিয়োগ || Bank Of Baroda 459 Recruitment

 ব্যাঙ্ক অফ বরােদা 459 নিয়োগ || Bank Of Baroda 459 Recruitment

ব্যাঙ্ক অফ বরােদা 459 নিয়োগ || Bank Of Baroda 459 Recruitment

ব্যাঙ্ক অফ বরােদা সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার, ডিজিটাল সেলস ম্যানেজার, আইটি ফাংশনাল অ্যানালিস্ট ম্যানেজার পদে ৪৫৯ জন ছেলেমেয়ে নিয়ােগ করবে । নিয়ােগ হবে ৫ বছরের চুক্তিতে, যা পরে কাজের দক্ষতার উপর বিবেচনা করে বাড়তে পারে ।

দরখাস্ত করতে হবে অনলাইনে ২৯ এপ্রিল, ২০২১ এর মধ্যে ।

পদ অনুযায়ী যােগ্যতা :

( ১ ) সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার : 

কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনাে শাখায় গ্র্যাজুয়েট হতে হবে । সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে । ম্যানেজমেন্টে ২ বছরের পিজি ডিগ্রি / ডিপ্লোমা পাশ হলে ভালাে হয় ।

বয়স : ১ এপ্রিল, ২০২১ এর হিসেবে ২৪ থেকে ৩৫ বছরের মধ্যে ।

শূন্যপদ : ৪০৭ ( জেনাঃ ১৬৫, তঃ জাঃ ৬১, তঃউঃজাঃ ৩০, ওবিসি ১১০, আর্থিকভাবে অনগ্রসর প্রার্থী ৪১ ) । 

( ২ ) ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার : 

কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনাে শাখায় গ্র্যাজুয়েট হতে হবে । সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে । ম্যানেজমেন্টে ২ বছরের পিজি ডিগ্রি / ডিপ্লোমা পাশ হলে ভালাে হয় ।

বয়স : ১ এপ্রিল, ২০২১ এর হিসেবে ২৩ থেকে ৩৫ বছরের মধ্যে।

শূন্যপদ : ৫০ ( জেনাঃ ২২, তঃ জাঃ ৭, তঃ উঃ জাঃ ৩, ওবিসি ১৩, আর্থিকভাবে অনগ্রসর প্রার্থী ৫ ) । 

( ৩ ) ডিজিটাল সেলস ম্যানেজার : 

কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনাে শাখায় গ্র্যাজুয়েট হতে হবে । সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে । 

বয়স : ১ এপ্রিল, ২০২১ এর হিসেবে ২৬ থেকে ৪০ বছরের মধ্যে।

শূন্যপদ : ১ ( অসংরক্ষিত ) ।

( ৪ ) আইটি ফাংশনাল অ্যানালিস্ট ম্যানেজার : 

কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনাে শাখায় গ্র্যাজুয়েট হতে হবে । বি.ই / বি.টেক বা বিজ্ঞান শাখায় গ্র্যাজুয়েট প্রার্থীরা অগ্রাধিকার পাবেন । সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স : ১ এপ্রিল, ২০২১ এর হিসেবে ২৬ থেকে ৩৫ বছরের মধ্যে । 

শূন্যপদ : ১ ( অসংরক্ষিত ) । উল্লিখিত সব পদের বেলায় ওবিসি প্রার্থীরা ৩ বছর, তপশিলি প্রার্থীরা ৫ বছর, শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা ১০ বছর বয়সের ছাড় পাবেন । শিক্ষাগত যােগ্যতায় প্রার্থীদের কমপক্ষে ৬০ % নম্বর ( তঃ জাঃ / তঃ উঃ জাঃ / শারীরিক প্রতিবন্ধী / ওবিসি প্রার্থীদের বেলায় ৫৫ % নম্বর ) পেতে হবে । 

আবেদন করার পদ্ধতি : 

দরখাস্ত করতে হবে অনলাইনে www.bankofbaroda.co.in/Careers.htm ওয়েবসাইটে । এর জন্য প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি ও মােবাইল নম্বর থাকতে হবে । দরখাস্তের নির্দিষ্ট জায়গায় প্রার্থীর সাম্প্রতিককালে ভােলা পাসপোের্ট মাপের রঙিন ছবি ও সই স্ক্যান করে আপলােড করতে হবে । দরখাস্তের ফি ৬০০ টাকা ( তঃ জাঃ / তঃ উঃ জাঃ | শারীরিক প্রতিবন্ধী । মহিলা প্রার্থীদের বেলায় ১০০ টাকা ) অনলাইনে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে জমা দিতে হবে । সফলভাবে পেমেন্টের পর ই-রিসিট প্রিন্টআউট করে নিতে হবে । নির্দেশ অনুযায়ী দরখাস্ত পূরণ করার পর সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের ১ কপি প্রিন্টআউট করে নিতে হবে, এটি নিজের কাছে রেখে দেবেন ।

প্রার্থী বাছাই পদ্ধতি : প্রার্থী বাছাই হবে শর্টলিস্টিং ও ইন্টারভিউ / গ্রুপ ডিসকাশনের মাধ্যমে ।

অতিরিক্ত তথ্যের জন্য দেখুন উল্লিখিত ওয়েবসাইট ।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area