Ads Area


4000 Multi-Tasking Staff and Layer Division Clerk at Joint Recruitment Baird Notification/Online Applications

4000 Multi-Tasking Staff and Layer Division Clerk at Joint Recruitment Baird Notification/Online Applications 

4000 Multi-Tasking Staff and Layer Division Clerk at Joint Recruitment Baird Notification/Online Applications

 জয়েন্ট রিক্রুটমেন্ট বাের্ডে ৪০০০ মাল্টি টাস্কিং স্টাফ ও লােয়ার ডিভিশন ক্লার্ক

শিক্ষাগত যোগ্যতা - অষ্টম ও মাধ্যমিক ছেলেমেয়ে দের জন্য

অফিসিয়াল নোটিশ - 

এখানে ক্লিক করুন - 1. ২৫০০ মাল্টি টাস্কিং স্টাফ

2. ১৫০০ লােয়ার ডিভিশন ক্লার্ক

২৫০০ মাল্টি টাস্কিং স্টাফ :

ত্রিপুরা সরকারের জয়েন্ট রিক্রুটমেন্ট বাের্ডের অধীন মাল্টি টাস্কিং স্টাফ, গ্রুপ-ডি ( নন টেকনিক্যাল ক্যাটাগরি ) পদে ২৫০০ জন ছেলেমেয়ে নিয়ােগ হবে ।

অনলাইনে আবেদন করতে হবে ২৮ ডিসেম্বর, ২০২০ থেকে ১১ ফেব্রুয়ারি, ২০২১ - এর মধ্যে ।


শিক্ষাগত যােগ্যতা : কোনও স্বীকৃত বিদ্যালয় থেকে অষ্টম শ্রেণি ( তঃ জাঃ / তঃউঃজাঃ / শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে পঞ্চম শ্রেণি ) পাশ হতে হবে ।


বয়স : প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৪১ বছরের মধ্যে । সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ছাড় পাবেন ।


বেতন : প্রতি মাসে ৪,৮৪০ টাকা থেকে ১৩,০০০ টাকা সঙ্গে গ্রেড পে ১,৪০০ টাকা ।


আবেদন করার পদ্ধতি : দরখাস্ত করতে হবে অনলাইনে https://employment.tripura.gov.in ওয়েবসাইট থেকে । এর জন্য প্রার্থী একটি বৈধ ই - মেল আইডি ও মােবাইল নম্বর থাকতে হবে । দরখাস্তে নির্দিষ্ট জায়গায় প্রার্থীকে তার সাম্প্রতিক কালে তােলা পাসপোের্ট মাপের ছবি ও সই আপলােড করতে হবে ।

দরখাস্তের ফি ২০০ টাকা ( তঃজাঃ / তঃউঃজাঃ প্রার্থীদের ক্ষেত্রে ১৫০ টাকা ) জমা দিতে হবে । শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের কোনও দরখাস্তের ফি লাগবে । নির্দেশ অনুযায়ী দরখাস্ত পূরণ করার পর সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের এক কপি প্রিন্টআউট নিজের কাছে রেখে দেবেন । পরে প্রয়ােজন হবে ।


প্রার্থী বাছাই পদ্ধতি : প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষা ( ৮৫ নম্বর ) ও ইন্টারভিউয়ের ( ১৫ নম্বর ) মাধ্যমে ।

লিখিত পরীক্ষা হবে এই বিষয়ে - ( ১ ) ইংলিশ এবং জেনারেল স্টাডিস ( ২ ঘন্টা সময়সীমা, ৫০ নম্বর ), ( ২ ) জেনারেল নলেজ এবং কারেন্ট অ্যাফেয়ার্স ( ২ ঘন্টা সময়সীমা, ৩৫ নম্বর ) । অতিরিক্ত তথ্যের জন্য দেখুন উল্লিখিত ওয়েবসাইট ।


১৫০০ লােয়ার ডিভিশন ক্লার্ক :

ত্রিপুরা সরকারের জয়েন্ট রিক্রুটমেন্ট বাের্ডের অধীন ‘লােয়ার ডিভিশন ক্লার্ক ( গ্রুপ - সি ), নন-গেজেটেড' পদে ১৫০০ জন ছেলেমেয়ে নিয়ােগ হবে ।

অনলাইনে আবেদন করতে হবে ৩০ জানুয়ারি, ২০২১ - এর মধ্যে ।


শিক্ষাগত যােগ্যতা : কোনও স্বীকৃত বাের্ড প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক বা সমতুল পাশ হতে হবে । কম্পিউটারে ইংরাজিতে প্রতি মিনিটে ৩০ টি শব্দ এবং বাংলায় প্রতি মিনিটে ২৫ টি শব্দ টাইপ করতে হবে ও কম্পিউটার বিষয়ে সাধারন জ্ঞান থাকতে হবে । বাংলা ভাষা জানলে প্রার্থীরা অগ্রাধিকার পাবেন ।


বয়স : ৩১ ডিসেম্বর, ২০২০ - এর হিসেবে প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৪১ বছরের মধ্যে । সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ছাড় পাবেন ।


বেতন : প্রতি মাসে ৫,৭০০ টাকা থেকে ২৪,০০০ টাকা সঙ্গে গ্রেড পে ২,২০০ টাকা ।


আবেদন করার পদ্ধতি : দরখাস্ত করতে হবে অনলাইনে https://employment.tripura.gov.in ওয়েবসাইট থেকে । এর জন্য প্রার্থী একটি বৈধ ই - মেল আইডি ও মােবাইল নম্বর থাকতে হবে । দরখাস্তে নির্দিষ্ট জায়গায় প্রার্থীকে তার সাম্প্রতিক কালে তােলা পাসপাের্ট মাপের ছবি ও সই আপলােড করতে হবে । দরখাস্তের ফি ৩০০ টাকা ( তঃজাঃ / তঃউঃজাঃ প্রার্থীদের ক্ষেত্রে ২০০ টাকা ) জমা দিতে হবে । শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের কোনও দরখাস্তের ফি লাগবে না। নির্দেশ অনুযায়ী দরখাস্ত পূরণ করার পর সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের এক কপি প্রিন্টআউট নিজের কাছে রেখে দেবেন । পরে প্রয়ােজন হবে ।


প্রার্থী বাছাই পদ্ধতি : প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষা ( ১৭০ নম্বর ) ও ইন্টারভিউয়ের ( ৩০ নম্বর ) মাধ্যমে ।

লিখিত পরীক্ষা হবে এই বিষয়ে - ( ১ ) ইংলিশ ( ২ ঘন্টা সময়সীমা, ৭০ নম্বর ), ( ২ ) জেনারেল নলেজ এবং কারেন্ট অ্যাফেয়ার্স ( ২ ঘন্টা সময়সীমা, ১০০ নম্বর ) । অতিরিক্ত তথ্যের জন্য দেখুন উল্লিখিত ওয়েবসাইট ।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area